গ্রীনহাউজহাইড্রোপনিক

সুপার ফ্রেশ এগ্রো ফার্ম (হাইড্রোপনিক্স), আশুলিয়া, ঢাকা।

আপডেট গ্রুপ এর একটি অঙ্গপ্রতিষ্ঠান সুপার ফ্রেশ এগ্রো ফার্ম যা 2014 সালে সাভারের বিরুলিয়া তে স্থাপিত হয়। তাদের দাবি এটি হচ্ছে বাংলাদেশের প্রথম হাইড্রোপনিক গ্রীন হাউজ ফার্ম। যেখানে উৎপাদিত হচ্ছে উচ্চমান সম্পন্ন পেস্টিসাইড ফ্রী বিভিন্ন অর্গানিক শাকসবজি যার মধ্যে আছে লেটুস, টমেটো, স্কোয়াশ ইত্যাদি। এসব পণ্য যেমনি ভাবে স্থানীয় বাজার দখল করে আছে ঠিক তেমনি অল্প কিছুদিনের মধ্যে বিদেশি বাজারে ও রপ্তানির জন্য প্রস্তুত হচ্ছে।


আপনার কৃষি পণ্য যোগ করুন ফ্রি 

সুপার ফ্রেশ এগ্রো ফার্ম হাইড্রোপনিক পদ্ধতিতে চাষাবাদ করে দেশে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। যা কৃষিকে আধুনিক পর্যায় নিয়ে যায়। তাদের দাবি হাইড্রোপনিক্স পদ্ধতিতে উৎপাদিত সবজি মানুষের জন্য নিরাপদ এবং স্বাস্থ্যসম্মত।

এই প্রতিষ্ঠানের স্লোগান হচ্ছে

” স্বাস্থ্য সম্মত খান, সুস্থ জীবন পান”


সুপার ফ্রেশ এগ্রো ফার্ম হাইড্রোপনিক

সুপার ফ্রেশ এগ্রো ফার্ম হাইড্রোপনিক

এর আগে আমরা আপনাদের পরিচয় করিয়ে দিয়েছিলাম গাজীপুরের প্যারামাউন্ট এগ্রো এর হাইড্রোপনিক্স, গ্রীন হাউজ এর সাথে । এছাড়াও বলেছি পাবনার স্কয়ার গ্রুপের গ্রীন হাউজ এর কথা। এর সাথে আপনারা দেখেছেন শাইখ সিরাজের দোহারে হাইড্রোপনিক্স উদ্যোক্তার কথা। এভাবে একের পর এক শিল্পপতি এগিয়ে আসছেন আমাদের আধুনিক কৃষিতে বিনিয়োগ এর জন্য। আমাদের বিশ্বাস আর কয়েক বছরের ভিতর বাংলাদেশে শত শত গ্রীন হাউজ ভিত্তিক হাইড্রোপনিক পদ্ধতিতে ফসল উৎপাদন হবে যা দেশের উচ্চ শ্রেণীর ক্রেতাদের চাহিদা পূরণ করে উন্নত দেশের বড় বড় বাজার দখল করে নেবে।

Contact Details

  • Project Address: Kakabo, Birulia, Ashulia, dhaka.
  • Head Office: 10th Floor, Tower Hamlet,
    16, Kemal Ataturk Avenue, Banani, Dhaka.
  • Mobile: +880 1911356304
  • Mail: belal@updategroupbd.com

We will be happy to hear your thoughts

Leave a Reply

Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0